আপডেট

x


মৌলভীবাজার জেলা জমিয়তের ইফতার মাহফিল ও আলোচনা সভা সম্পন্ন

শনিবার, ১৮ মে ২০১৯ | ১:১৭ পূর্বাহ্ণ | 1111 বার

মৌলভীবাজার জেলা জমিয়তের ইফতার মাহফিল ও আলোচনা সভা সম্পন্ন

মৌলভীবাজার জেলা জমিয়তের ইফতার মাহফিল ও আলোচনা সভা সম্পন্ন। জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে আয়োজিত আজ ১০ রমজান, ১৬ মে ২০১৯ বৃহস্পতিবার শহরস্থ রেষ্ট ইন হোটেল এন্ড রেষ্টুরেন্ট, এস.আর. প্লাজায় সম্পন্ন হয় জেলা জমিয়তের ইফতার মাহফিল ও আলোচনা সভা।
উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন জেলা জমিয়তের মুহতারাম সভাপতি শায়খুল হাদীস আল্লামা আব্দুল মালিক রুপষপুরী দাঃবাঃ।
উপস্থিত ছিলেন জেলা জমিয়তের সাবেক সভাপতি মাওলানা সৈয়দ মাসউদ সাহেব, জেলা জমিয়তের বর্তমান সহ- সভাপতি মাওলানা জামিল আহমদ আনসারী, সাবেক সাধারন সম্পাদক মাওলানা শামসুল ইসলাম, বর্তমান সাধারন সম্পাদক মাওলানা খাইরুল ইসলাম বড়লেখী, যুগ্ম সাধারন সম্পাদক মাওলানা তালিব উদ্দীন শমশেরনগরী, সহ- সাধারন সম্পাদক মাওলানা মাহতাব উদ্দীন, অর্থ সম্পাদক মাওলানা জয়নুল আবেদিন সহ প্রমুখ।
উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিলে বিভিন্ন রাজনৈতিক দল সমূহের মধ্য থেকে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বখশী মিসবাহুর রহমান, পৌরসভা ৮নং ওয়ার্ড কাউন্সিলর জনাব আয়াছ আহমদ সহ প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন জেলাধীনস্থ প্রখ্যাত উলামা- মাশায়েখগন ও প্রমুখ ব্যক্তিবর্গ, জমিয়ত, যুব জমিয়ত ও ছাত্র জমিয়তের জেলা ও বিভিন্ন উপজেলা, ইউনিটের দায়ীত্বশীলবৃন্দ সহ বিভিন্ন রাজনৈতিক দলের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।



মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com