আপডেট

x

মুন্সীগঞ্জ জেলা যুবলীগের সভাপতির বিরুদ্ধে গজারিয়া থানায় মামলা

বুধবার, ১২ জুন ২০১৯ | ৮:২৭ অপরাহ্ণ | 89 বার

মুন্সীগঞ্জ জেলা যুবলীগের সভাপতির বিরুদ্ধে গজারিয়া থানায় মামলা

আখিঁ আক্তারঃ মুন্সীগঞ্জ জেলা যুবলীগের সভাপতি মো: শাহজাহান খাঁনের বিরুদ্ধে তার নিজ এলাকা গজারিয়া উপজেলায় আধিপাত্য বিস্তার, হত্যা চেষ্টা ও চুরি,ডাকাতিসহ একাধিক অভিযোগে গজারিয়া থানায় মামলা করা হয়েছে। মামলা নং-১১।
মামলা সূত্রে জানা যায়, চলতি সনের ৭জুন রাতে এলাকায় আধিপাত্য বিস্তারের লক্ষে শাহজাহান খানের লোকজন গজারিয়া উপজেলার বৈদ্যারগাঁ বাজারে আজিম গ্রুপের লোকজনের উপর হামলা চালিয়ে আহত করে এবং দোকানপাট লোটপাট করে। এ সময় হামলায় মো: আবু তালেব(৬২) এবং বৈদ্যারগাঁ এলাকার মো: শওকত ফরাজীর ছেলে মো: রিয়াদ হোসেন ফরাজী(২৪) আহত হয়। আহতদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে আহত রিয়াদ ঢাকা মেডিকেল হাসপাতাল ও আবু তালেব পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
ঘটনার সত্যত্বা স্বীকার করে গজারিয়া থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ জানান, এলাকায় আধিপাত্য বিস্তার লক্ষে কয়েকদিন যাবৎ শাহজাহান খাঁন গ্রুপ ও আজিম গ্রুপের মধ্যে দন্ধ চলছিল। তার পরিপেক্ষিতে গত ৭জুন রাতে দু-গ্রুপের মধ্যে হামলার ঘটনা ঘটে। এঘটনায় দু-পক্ষের বিরুদ্ধেই দুটি মামলা গ্রহন করা হয়েছে। আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

কুলাউড়ায় মাদ্রাসার ছাত্র মাদ্রাসার শিশুছাত্রীকে ধর্ষণের চেষ্টার

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : TAP.Com