আপডেট

x

জালালাবাদ এসোসিয়েশন গ্রীস শাখার প্রতিষ্ঠাতা সভাপতি শাহ আলম তালুকদারের জন্মদিন পালন

বুধবার, ০৭ মার্চ ২০১৮ | ৯:৩৮ অপরাহ্ণ | 719 বার

জালালাবাদ এসোসিয়েশন গ্রীস শাখার প্রতিষ্ঠাতা সভাপতি শাহ আলম তালুকদারের জন্মদিন পালন

জালালাবাদ এসোসিয়েশন গ্রীস শাখার প্রতিষ্ঠাতা সভাপতি শাহ আলম তালুকদারের জন্মদিন জমকালো আয়োজনে পালন করা হয়েছে। এ উপলক্ষে ৬ ফেব্রুয়ারি জালালাবাদ এসোসিয়েশন গ্রীস শাখার পক্ষ থেকে কেক কাটা এবং পার্টি আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশন বাংলাদেশ কমিটির সভাপতি, সিলেটের কৃতি সন্তান মো. আব্দুল কুদ্দুস ও সাবেক সাংগঠনিক সম্পাদক মৌলভীবাজারের কৃতি সন্তান সমছু চৌধুরী, শাহজালাল ফেডারেশন এর সাবেক সভাপতি মো. আব্দুল মজিদ, কাছা মিয়া, মৌলভীবাজার জেলা সমিতি গ্রীস এর সম্মানীত উপদেষ্টা মো. আনোয়ার, কুলাউড়ার কৃতি সন্তান মো. শাহজাহান, জালালাবাদ এসোসিয়েশন গ্রীস শাখার সাধারণ সম্পাদক মোঃ মুমিন খাঁন।

022

এছাড়াও উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সদস্য হাসান আহমদ, শাহীন আহমেদ, হোসাইন আহমেদ জাহাঙ্গীর, রূকন, নাজমুল মালিক, জামিল, বাবুল, বুরহান উদ্দিন, রাসেল, নাজমুল ইসলাম, কাওছার আহমদ, সুহেল আহমদ, বড়লেখা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহেদুল প্রমুখ।

উক্ত জমকালো আয়োজনে জালালাবাদ এসোসিয়েশন ছাড়াও বিভিন্ন ক্লাব সংগঠন ও রাজনৈতীক অঙ্গ-সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত হয়ে শাহ আলম তালুকদারকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

গ্রীস থেকে এক প্রেস বার্তায় এসোসিয়েশনের সভাপতি শাহ আলম তালুকদার জানান, যারা অনেক কষ্ট করে নিজেদের কাজকর্ম রেখে আমার জন্মদিন পার্টিতে এসে আমার মা-বাবার ভালবাসা দিয়েছেন আমি তাদের প্রতি চির কৃতজ্ঞ। এছাড়াও দেশ ও প্রবাস থেকে যারা জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তাদের প্রতিও আনন্দচিত্বে কৃতজ্ঞতা প্রকাশ করছি।#

মন্তব্য করতে পারেন...

comments

‘আমি আর নাসের রহমানের সাথে রাজনীতি করবোনা’ আবেগ আপ্লুত অ্যাড. আবেদ রাজা

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : TAP.Com