আপডেট

x

কুলাউড়ায় ধর্ষনের অভিযোগে স্কুল শিক্ষক কারাগারে

শনিবার, ১৮ মে ২০১৯ | ১২:২৬ পূর্বাহ্ণ | 1766 বার

কুলাউড়ায় ধর্ষনের অভিযোগে স্কুল শিক্ষক কারাগারে

দেশদিগন্ত নিউজ ডেস্কঃ মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের চাঁন্দগাও গ্রামের বাবুল দেব নাথের ছেলে রাজনগর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক পরিমল দেব নাথকে একই গ্রামের মৃত রাজেন্দ্র দেব নাথের মেয়ে শিল্পী রানী দেব নাথের কুলাউড়া থানায় দায়ের করা মামলা নং ০২ তারিখঃ ০২/০৫/২০১৯ ইং ধারা নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০(সংশোধন ০৩) এর ৯(১)৩০ ধারা মতে কুলাউড়া থানা পুলিশ গ্রেপ্তার করে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে মৌলভীবাজার জেল হাজতে প্রেরণ করেছে।

জানা যায় গ্রেপ্তার কৃত স্কুল শিক্ষক পরিমল দেব নাথ দীঘদিন ধরে শিল্পী রানী দেব নাথকে বিবাহের প্রলোভন দিয়ে দৈহিক সর্ম্পক গড়ে তোলে একপর্যায়ে শিল্পী রানী অন্তসত্বা হয়ে পড়ে। এ বিষয়টি এলাকায় জানাজানি হয়ে যাওয়ার পর বিষয়টি আপোষে মিমাংসা করার জন্য একটি শালিসী বৈঠক বসে এবং উক্ত বৈঠকে শালিসগন শিল্পী রানী দেব নাথকে ২ লক্ষ টাকা দিয়ে বিষয়টি মিমাংসার করার চেষ্ঠা করেন উক্ত প্রস্তাবটি শিল্পী রানী প্রত্যাখান করে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার দাবী জানায়।

এদিকে সরেজমিনে এলাকায় গিয়ে জানা যায় গ্রেপ্তার কৃত স্কুল শিক্ষক পরিমল দেবনাথ শিল্পী রানী দেব নাথের সাথে প্রতারনা করে শ্রীমঙ্গল উপজেলা এলাকায় জনৈকা মেয়েকে বিবাহের প্রস্তাব চালিয়ে যাচ্ছেন এবং এ সংবাদ শিল্পী রানী দেব নাথ ও তার পরিবার জেনে বিক্ষোব্ধ হয়ে উঠে আইনের আশ্রয় নেয় ।

এ ব্যয়াপারে হাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চুর সাথে আলাপ করেলে তিনি জানান শিক্ষক পরিমল দেব নাথের ধর্ষনের বিষয়টি আমি জেনেছি এ বিষয়টি আমার বিচারিক ক্ষমতার আওতা বহির্ভূত থাকায় আমি হস্তক্ষেপ করি নাই।

মন্তব্য করতে পারেন...

comments

কুলাউড়ায় মাদ্রাসার ছাত্র মাদ্রাসার শিশুছাত্রীকে ধর্ষণের চেষ্টার

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : TAP.Com