আপডেট

x

কথা আর স্বপ্ন নয় আমি কাজে বিশ্বাসী, বললেন- জেলা প্রশাসক নাজিয়া শিরিন

সোমবার, ০১ জুলাই ২০১৯ | ৪:১৭ অপরাহ্ণ | 197 বার

কথা আর স্বপ্ন নয় আমি কাজে বিশ্বাসী, বললেন- জেলা প্রশাসক নাজিয়া শিরিন

চৌধুরী আবু সাঈদ ফুয়াদ: স্বপ্ন দেখি, তবে স্বপ্নে ডুবে না থেকে নিজেকে কাজে নিয়োজিত রেখে সমাজকে এগিয়ে নিতে চাই। ভাল কাজই আমার ধ্যান, স্বপ্ন আর অঙ্গীকার।

নারী সমাজকে এগিয়ে নিয়ে যাওয়া, পিছিয়ে পড়া মানুষদেরকে আলোকময় পথ দেখানো, প্রাথমিক শিক্ষার মান উন্নয়ন, পর্যটন শিল্পের বিকাশ সহ সরকারের নানা কর্মসূচির সফলতা ঘটাতে আমি বদ্ধ পরিকর। মাত্র দু’তিন দিন হয় মৌলভীবাজারে জেলা প্রশাসক হিসেবে যোগদান করেছি। যতটুকু মনে হয় মৌলভীবাজারের জনগণ পরিচ্ছন্ন ও আন্তরিক ভাবাপন্ন। প্রবাসী অধ্যুষিত নৈসর্গিক সৌন্দর্য্যে ভরা এ অঞ্চল নানা দিক থেকে বর্ণিলরূপ আর গৌরব নিয়ে দাঁড়িয়ে আছে। সকলের সহযোগিতায় মৌলভীবাজারবাসীর কল্যাণে আমার সময়টুকু ব্যয় করবো। এটি আমার দায়িত্ব।এক আলাপচারিতায়  কথাগুলো অনর্গল বলে গেলেন সদ্য নিয়োগপ্রাপ্ত মৌলভীবাজারের জেলা প্রশাসক নাজিয়া শিরিন।

তিনি প্রথম কোন নারী মৌলভীবাজার জেলা প্রশাসক হিসেবে যোগ দিলেন। এর আগে তিনি নীলফামারী জেলার জেলা ম্যাজিষ্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করেছেন। খান জাহান আলীর পবিত্র ভূমি, ষাট গম্বুজ মসজিদের দেশ বাগেরহাটের মোল্লারহাটে নাজিয়া শিরিনের বেড়ে উঠা। শিক্ষাবিদ মো: শাহ্ আলম ও সুগৃহিনী সালমা আলমের কন্যা নাজিয়া সুলতানা বাগেরহাটে পড়াশোনা শেষে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে উচ্চতর ডিগ্রী নিয়ে বিসিএস কোয়ালিফাই করে কর্মজীবন শুরু করেন। তার স্বামী একটি বিভাগের উর্ধ্বতন কর্মকর্তা হিসেবে কাজ করে যাচ্ছেন। তাদের এক পুত্র ও এক কন্যা সন্তান রয়েছে।#

মন্তব্য করতে পারেন...

comments

কুলাউড়ায় মাদ্রাসার ছাত্র মাদ্রাসার শিশুছাত্রীকে ধর্ষণের চেষ্টার

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : TAP.Com